পরকিয়ার জেরে সন্তান হত্যা: প্রধান আসামি মোমেন গ্রেফতার

আড়াইহাজার নিউজ ডট কম:   আড়াইহাজারে পরকিয়ার জেরে চাঞ্চল্যকর ৩৫ নং বাড়ৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র হৃদয় হোসেন হত্যা মামলার প্রধান আসামি রাশেদুল ইসলাম মোমেনকে গ্রেফতার করেছে পুলিশ।  রোববার সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মেরাকোনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান শনাক্তের পর তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে আড়াইহাজার থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে গত মঙ্গলবার হৃদয় হত্যা মামলায় তার মা শেফালী বেগম ১৬৪ ধারায় আদালতে জবানবন্দী দিয়েছেন। জবানবন্দীতে তিনি জানান, গত ১২ এপ্রিল রাতে মোমেন তার ঘরে প্রবেশ করে তাকে এনার্জি ট্যাবলেট খাইয়ে শিশু সন্তানদের শরীরে আগুন ধরিয়ে দেয়। এই হত্যাকাণ্ডের জন্য শেফালী মোমেনকে দায়ী করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোহাম্মদ আবুল কাশেম জানান, প্রায় ১১ বছর আগে বাড়ৈপাড়ার বিল্লাল হোসেনের ছেলে বাহরাইন প্রবাসী আনোয়ার হোসেনের সঙ্গে কেরানীগঞ্জের লালাটি গ্রামের সুন্দর আলীর মেয়ে শেফালীর বিয়ে হয়। পরে তাদের দুই ছেলের জন্ম হয়। আনোয়ার বিদেশে থাকার সময় মোমেনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শেফালী। ওই হত্যাকাণ্ডের পর শেফালীকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে নিহতের দাদা বিল্লাল হোসেন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।