আড়াইহাজারে শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতি

আড়াইহাজার নিউজ ডট কম:  আড়াইহাজারে এক শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা বাড়িতে ঢুকে আটভরি স্বর্ণালংকারসহ প্রায় ছয় লাখ টাকা লুট করে নিয়ে গেছে।
বৃহস্পতি দিবাগত রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী কান্দাপাড়া গ্রামে ছগির আহম্মেদের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
গৃহকর্তা আড়াইহাজার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছগির আহম্মেদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক একটার দিকে বার থেকে পনেরজনের একটি ডাকাত দল দালানের কেচি গেইট তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে আলমারি ভেঙে আট ভরি সোনার গয়না, নগদ আশি হাজার টাকা, চারটি এন্ড্রয়েট মোবাইল সেট ও বিভিন্ন মালামাল নিয়ে যায়।
ছগির বলেন, তাকে এবং তার স্ত্রী রোকনউদ্দি মোল্লা গালস্ স্কুলের শিক্ষিকা অজুফা বেগমকে রশি দিয়ে হাঁত পা বেঁধে ফেলে এবং অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে রাখে। পরে তাঁর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতদল দ্রুত ছিটকে পড়ে। এছাড়া গত এক সপ্তাহে আড়াইহাজারে পাঁচটি ডাকাতি ঘটনা ঘটলে থানায় কোন রেকর্ড নেই। কোন গ্রেফতারও নেই। এমনকি ডাকাতি বন্ধে পুলিশের কোন তৎপরতা না থাকায় গ্রামবাসীর মধ্যে ডাকাত আতঙ্ক বিরাজ করছে।
এ ব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এক হক বলেন, ডাকাতির কোন ঘটনা তার জানা নেই। এব্যপারে কেউ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।